গত ২৫ অক্টোবর আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ (মা. জি. আ.) স্বদেশ গমন করেন

গত ২৫ অক্টোবর আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ (মা. জি. আ.) স্বদেশ গমন করেন

গত ২৫ অক্টোবর আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ (মা. জি. আ.) স্বদেশ গমন করেন

আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট’র ব্যবস্থাপনায় পবিত্র জশনে জুলুসে ঈদ-এ মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলায়হি ওয়াসাল্লাম মাহফিল নেতৃত্বদানের লক্ষে আওলাদে রাসুল, রাহনুমায়ে শরীয়ত ও ত্বরিকত, গাউসে জামান, মুর্শিদে বরহক, শাহেন শাহে সিরিকোট, হযরতুলহাজ্ব আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ মাদ্দাজিল্লুহুল আলী, আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ্ (মা. জি. আ.) এবং শাহ্জাদা হযরতুল আল্লামা সৈয়্যদ মুহাম্মদ কাসেম (মা. জি. আ.) গত ৫ অক্টোবর বাংলাদেশ শুভাগমন করেন। ঢাকা ও চট্টগ্রাম জেলার বিভিন্ন স্থানে ঈদ-এ মিলাদুন্নবী মাহফিল ও রাহমতুল্লিল আলামীন সুন্নী কন্ফারেন্স সমাপ্ত করে গত ২৫ অক্টোবর সন্ধা ৭-৪৫ মিনিটে হযরত শাহ্ জালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকা থেকে কাতার এয়ারওয়েজযোগে স্বদেশ গমন করেন।

হুজুর কেবলাত্রয়কে ঢাকা মোহাম্মদপুরস্থ খানকাহ্-এ কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় ও হযরত শাহ্ জালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে বিদায় সংবর্ধনা জ্ঞাপন করেন পিএইচপি ফ্যামেলীর চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমান, আনজুমান ট্রাস্ট’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন, সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, এসিসটেন্ট জেনারেল সেক্রেটারী এস.এম গিয়াস উদ্দিন শাকের, ফাইনান্স সেক্রেটারী মোহাম্মদ এনামুল হক বাচ্চু, অর্গানাইজিং সেক্রেটারী মোহাম্মদ মাহবুবুল আলম। ঢাকা আনজুমান শাখার চেয়ারম্যান মুহাম্মদ শহীদুল্লাহ, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ফজলুর রহমান, সেক্রেটারী মোহাম্মদ মিজানুর রহমান, আবদুল মালেক বুলবুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।
গাউসিয়া কমিটি বাংলাদেশ’র কেন্দ্রীয় চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, মহাসচিব মুহাম্মদ সাহাজাদ ইবনে দিদার, চট্টগ্রাম মহানগরের সভাপতি তছকির আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ আবদুল্লাহ, অর্থ সম্পাদক মুহাম্মদ মনোয়ার হোসেন মুন্না, উত্তর জেলার সেক্রেটারী এড. মুহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী, দক্ষিণ জেলার সভাপতি মোহাম্মদ কমরুদ্দিন সবুর, সাধারণ সম্পাদক মাস্টার মোহাম্মদ হাবিবুল্লাহ, আনজুমান ও গাউসিয়া কমিটির সদস্যবৃন্দ। এছাড়াও, টাঙ্গাইল, শাহাজাদপুর, গোবিন্দগঞ্জ, রংপুর জেলা থেকে আগত বিভিন্নস্তরের কর্মকর্তা-সদস্যবৃন্দ ও আনজুমান সিকিউরিটি ফোর্স সিলসিলার আশেকান ভক্ত-অনুরক্ত প্রমুখ।

হুজুর কেবলায়ে আলম বিদায়ের প্রাক্কালে ঢাকা মোহাম্মদপুরস্থ খানকা শরীফে ও বিমানবন্দরে পৃথক পৃথকভাবে বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলিম উম্মাহ’র শান্তি-সমৃদ্ধি ও উন্নতি কামনা করে দোয়া ও মুনাজাত করেন ।

Share:

Leave Your Comment