জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসায় ২বছর মেয়াদী কামিল স্নাতকোত্তর (হাদিস, ফিকহ ও তাফসির) বিভাগে ১ম পর্বে ভর্তি বিজ্ঞপ্তি

0

জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা
ষোলশহর, চট্টগ্রাম। ফোন-০৩১-৬৫৫৪৭৬
২বছর মেয়াদী কামিল স্নাতকোত্তর (হাদিস, ফিকহ ও তাফসির) বিভাগে
১ম পর্বে ভর্তি বিজ্ঞপ্তি
মহান দ্বীনি সংস্থা আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট,চট্টগ্রাম কর্তৃক পরিচালনাধীন ঐতিহ্যবাহী বৃহত্তম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসায় ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় ঢাকা’র অধীনে ২ বছর মেয়াদী কামিল স্নাতকোত্তর (হাদিস, ফিকহ্ ও তাফসির) বিভাগে ১ম পর্ব ২০১৯-২০২০ সেশনে ছাত্র ভর্তি করা হবে। ইসলামি বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার অধীনে ফাযিল(পাস) চূড়ান্ত পরীক্ষা ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে উত্তীণর্ (অনিয়মিত) এবং ইসলামি আরবি বিশ^বিদ্যালয়, ঢাকার অধীন ফাযিল(পাস) চুড়ান্ত পরীক্ষা ২০১৮ ও ২০১৯ সালে উত্তীর্ণ ন্যূনতম জিপিএ ৩.০০ প্রাপ্ত শিক্ষার্থীরা কামিল ১ম পর্ব (হাদিস,ফিকহ ও তাফসির) বিভাগে ভর্তির জন্য আবেদন করতে পারবে। ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার অধীন কামিল স্নাতকোত্তর (২ বছর মেয়াদী) পরীক্ষা- ২০১৬ ও ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় ঢাকার অধীনে কামিল স্নাতকোত্তর (২ বছর মেয়াদী) পরীক্ষা ২০১৭ ও ২০১৮ সালে উত্তীর্ণ শিক্ষার্থীরা অন্য যে কোন বিভাগে ২০১৯-২০২০ সেশনে নিয়মিত শিক্ষার্থী হিসাবে কামিল ১ম পর্বে ভর্তি হতে পারবে।
উল্লেখ্য, নিয়মিত ক্লাশে উপস্থিতি বাধ্যতামূলক। ক্লাশের বাহিরেও অতিরিক্ত সময়ে সহীহ বুখারী, শরহু মায়ানিল আসার ও কিতাবুল আসবাহ ওয়ান¦াযায়ের এর তাখাসসূস ক্লাশে হাজির থাকতে হবে।
মাদ্রাসা অফিস হতে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়, ঢাকা’র নির্দিস্ট ফরম সংগ্রহ করতে হবে।
ভর্তি ফরম সংগ্রহ                    ঃ ক্যাশ বিভাগ-প্রত্যহ অফিস চলাকালীন সময় সকাল ১০টা হতে দুপুর ৪টা পর্যন্ত
ভর্তি ফরম জমা করার শেষ তারিখ  ঃ ২৬-১০-২০২০ খ্রি. সোমবার পর্যন্ত।
ভর্তি সাক্ষাৎকার                   ঃ ২৯-১০-২০২০ খ্রি. বৃহষ্পতিবার সকাল ১১টা
ফলাফল প্রকাশ                      ঃ ০১-১১-২০২০ খ্রি. রবিবার, বিকাল ২টা।
মোহাম্মদ অছিয়র রহমান
অধ্যক্ষ ও সদস্য সচিব
জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসা, ষোলশহর, চট্টগ্রাম।