ঢাকায় জশনে জুলুসে ঈদ-এ মিলাদুন্নবীর জুলুসে নেতৃত্ব দেবেন আওলাদে রসূল, গাউসে জামান, আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ (মা.জি.আ.)

0

আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ (মা.জি.আ.) বৃহষ্পতিবার ঢাকায় অনুষ্ঠিতব্য
পবিত্র জশনে জুলুসে ঈদ-এ মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর
জশনে জুলুস নেতৃত্ব দেবেন

আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট’র ব্যবস্থাপনায় হুজুর কেবলা, আওলাদে রাসূল, রাহনুমায়ে শরীয়ত ও তরীক্বত, মুর্শিদে বরহক্ব, হাদীয়ে দ্বীন ও মিল্লাত, হযরতুলহাজ আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ (মা.জি.আ.) আগামী ৭ নভেম্বর, বৃহষ্পতিবার রাজধানী ঢাকায় অনুষ্ঠিতব্য পবিত্র জশনে জুলুসে ঈদ-এ মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর জশনে জুলুস (মিছিল) নেতৃত্ব দেবেন। এতে প্রধান মেহমান আওলাদে রাসূল, হযরতুলহাজ আল্লামা শাহাজাদা সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ্ (মা.জি.আ.) ও বিশেষ মেহমান আওলাদে রাসূল, হযরতুলহাজ আল্লামা শাহাজাদা সৈয়্যদ মুহাম্মদ হামেদ শাহ্ (মা.জি.আ.) উক্ত জশনে জুলুস এ অংশগ্রহণ করবেন।

উক্ত জুলুস ঢাকা মোহাম্মদপুর জয়েন্ট কোয়াটার্স,এফ-ব্লকস্থ কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদ্রাসা হতে সকাল সাড়ে ১০টায় আরম্ভ হয়ে শাহজাহান রোড, ইকবাল রোড, আসাদ এভিনিউ, আসাদ গেইট, মিরপুর রোড, সোবহান বাগ, কলাবাগান, সাইন্স ল্যাবরেটরী হয়ে ঝিগাতলা, সাত মসজিদ রোড, মোহাম্মদপুর, শিয়া মসজিদ, রিং রোড, শ্যামলী  প্রদক্ষিণ পূর্বক পুনরায় কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদরাসা ময়দানে জমায়েত, মাহফিল এবং মাহফিল শেষে নামাজে যোহর ও দো’য়া অনুষ্ঠিত হবে।

৬ নভেম্বর বুধবার বিকালে বিমানযোগে হুজুর কেবলায়ে আলম, সাহেবজাদাদ্বয় এবং আনজুমান ট্রাস্ট’র কেবিনেট নেতৃবৃন্দ উক্ত জশনে জুলুস সফলকাম’র জন্য ঢাকায় গমন করবেন এবং ঢাকা মোহাম্মদপুর জয়েন্ট কোয়াটার্স, এফ-ব্লকস্থ খানকাহ্-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় অবস্থান করবেন। উল্লেখ্য, হুজুর কেবলায়ে আলম’র ইমামতিতে নামাজে এশা উক্ত খানকাহ্ শরীফে অনুষ্ঠিত হবে। এছাড়াও, আগামী ৮ নভেম্বর শুক্রবার হুজুর কেবলায়ে আলম’র খেতাবতে নামাজে জুমা মোহাম্মদপুরস্থ মসজিদ-এ-তৈয়্যবিয়ায় অনুষ্ঠিত হবে। হুজুর কেবলায়ে আলম ও সাহেবজাদাদ্বয় উক্ত দিন বাদ মাগরিব ঢাকা থেকে বিমানযোগে পুনরায় চট্টগ্রাম প্রত্যাবর্তন করবেন এবং চট্টগ্রাম ষোলশহরস্থ আলমগীর খানকাহ্-এ কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় অনুষ্ঠিতব্য পবিত্র গেয়ারভী শরীফে অংশগ্রহণ করবেন।