জামেয়া পরিদর্শনে আওলাদে রসূল পীর সৈয়্যদ মুহাম্মদ সাবের শাহ্ (মা.জি.আ.)

0

জামেয়া পরিদর্শনে
হযরতুলহাজ্ব আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মদ সাবের শাহ্ (মা.জি.আ.)
ও আল্লামা হাফেয ক্বারী সৈয়্যদ মুহাম্মদ আহম্মদ শাহ্ (মা.জি.আ.) >

আওলাদে রসূল আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মদ সাবের শাহ্ (মা.জি.আ.) ও আল্লামা হাফেয ক্বারী সৈয়্যদ মুহাম্মদ আহম্মদ শাহ্ (মা.জি.আ.) এশিয়াখ্যাত সুন্নি প্রতিষ্ঠান জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা, ষোলশহর, চট্টগ্রাম এর আইসিটি, মাল্টিমিডিয়া ক্লাশ, বিজ্ঞানাগার, লাইব্রেরী ও সিনিয়র ক্লাসসমূহ গত ১০ অক্টোবর সকাল ১১টায় পরিদর্শন করেন। মাদরাসা পরিদর্শন শেষে আল্লামা হাফেয ক্বারী সৈয়্যদ মুহাম্মদ আহমদ শাহ্ (মা.জি.আ.) প্রধান অতিথি ও হযরতুলহাজ্ব আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মদ সাবের শাহ্ (মা.জি.আ.)’র সভাপতিত্বে এবং জামেয়ার অধ্যক্ষ আল্লামা মুফতি মোহাম্মদ অছিয়র রহমানের সঞ্চালনায় আনজুমান ট্রাস্ট ও জামেয়ার যৌথ উদ্যোগে জামেয়ার কনফারেন্স রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় আনজুমান ট্রাস্টের পক্ষ থেকে হযরতুলহাজ্ব আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মদ সাবের শাহ্ (মা.জি.আ.)কে পুষ্পস্তবক অর্পন করেন আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আলহাজ্ব মুহাম্মদ মহসিন এবং শাহজাদা আল্লামা হাফেয ক্বারী সৈয়্যদ মুহাম্মদ আহম্মদ শাহ্ (মা.জি.আ.)কে ফুলের তোড়া অর্পন করেন আনজুমান ট্রাস্টের সেক্রেটারী জেনারেল আলহাজ্ব মোহাম্মদ আনোয়ার হোসেন। জামেয়া গর্ভণিংবডির পক্ষ থেকে হজুর ক্বিবলা আল্লামা পীর সাবের শাহ (মু.জি.আ.)কে পুষ্পস্তবক অর্পন করেন জামেয়া গর্ভণিং বডির চেয়ারম্যান প্রফেসর আলহাজ্ব মোহাম্মদ দিদারুল ইসলাম এবং শিক্ষক/ছাত্রের পক্ষে শাহজাদা হুজুর ক্বিবলাকে পুষ্পস্তবক অর্পন করেন জামেয়ার অধ্যক্ষ আল্লামা মুফতি মোহাম্মদ অছিয়র রহমান।

সভায় হুজুর ক্বিবলা জামেয়ার ক্লাশে উপস্থিতি, লেখাপড়া, আক্বীদাহ ও আদব-কায়দার উপর অধিক গুরুত্ব আরোপ করেন। সভায় আনজুমান ট্রাস্টের এডিশনাল সেক্রেটারী জেনারেল আলহাজ্ব মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট সেক্রেটারী আলহাজ্ব মোহাম্মদ সিরাজুল হক, গাউসিয়া কমিটি বাংলাদেশের চেয়ারম্যান আলহাজ্ব পেয়ার মুহাম্মদ কমিশনার (সাবেক)সহ আনজুমান কেবিনেট ও জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার শাইখুল হাদীস আল্লামা ওবাইদুল হক নঈমী, উপাধ্যক্ষ ড. মুহাম্মদ লিয়াকত আলী, মুহাদ্দিস আল্লামা মুহাম্মদ ছগীর ওসমানী, মুহাদ্দিস আল্লামা হাফেয মুহাম্মদ সোলাইমান আনছারী, মুফতি আল্লামা কাযী মুহাম্মদ আবদুল ওয়াজেদ, মুহাদ্দিস আল্লামা সৈয়্যদ আবু তালেব মুহাম্মদ আলাউদ্দিন, মুফাসসির আল্লামা কাজী মুহাম্মদ ছালেকুর রহমান আলকাদেরী, মুহাদ্দিস আল্লামা আশরাফুজ্জামান আলকাদেরীসহ সকল শিক্ষক ছাহেবান উপস্থিত ছিলেন।

পরিশেষে দু’আ মুনাজাতের মাধ্যমে সভা শেষ হয়।

শেয়ার
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •